বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২ শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২ শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ২৭ মে, ২০২০ ইং

নড়িয়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদে ভ্রাম্যমান আদালতের অভিযান

শরীয়তপুরের নড়িয়া উপজেলার চাকধ বাজার ও গোলার বাজার এলাকায় ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (২৮ জুন) বেলা ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়। রাস্তায় যান চলাচলে বাঁধা দূরীকরন এবং ফুটপাতে দোকানদারদের অবৈধ দখল উচ্ছেদ করতে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় গোলার বাজারের বাবু ঢালী, শুক্কুর দেওয়ান এবং খোকন ছৈয়াল নামে তিন ফলের ব্যবসায়ীকে ১০ হাজার টাকা করে মোট ৩০হাজার টাকা এবং চাকধ বাজারের বিপ্লব দে এবং রিপন দে নামে ২জন মুদি দোকানদার কে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া নড়িয়া-গোলারবাজার রোডে গাছের গুড়ি ফেলে যানচলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির কারনে ২জনকে ১ হাজার টাকা করে মোট ২ হাজার টাকা জরিমানা করা হয়।

উচ্ছেদ অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা করেন নড়িয়া সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন।। তিনি বলেন, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চলছে। সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদে ভ্রাম্যমান আদালতের অভিযান ও মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!