শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ শাওয়াল, ১৪৪১ হিজরী
শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ শাওয়াল, ১৪৪১ হিজরী
শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং

প্রধানমন্ত্রীর কাছে যা চাইবেন তার বেশি পাবেন : মায়া

দুর্যোগ-ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, প্রধানমন্ত্রীর তহবিলে খাদ্যের কোনো অভাব নেই। যা চাইবেন তার চেয়ে বেশি পাবেন। তবে চাইতে হবে। যা চাইবেন প্রধানমন্ত্রী তার চেয়েও দ্বিগুণ দেবেন।

মঙ্গলবার দুপুরে নড়িয়া উপজেলার কেদারপুর, মূলফৎগঞ্জ ও বাঁশতলার ভাঙন কবলিত এলাকা পরিদর্শন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, অল্প সময়ের মধ্যে নড়িয়ায় নদী ভাঙনে প্রায় ৬ হাজার পরিবার নিঃস্ব হয়ে গেছে। নড়িয়া মূলফৎগঞ্জ, কেদারপুর, নড়িয়া পৌরসভা এলাকার মানুষের বাড়িঘর, ফসলি জমি নদীগর্ভে চলে গেছে। যা পূরণ করা সম্ভব নয়। প্রধানমন্ত্রী বলেছেন নদীরগর্ভে বিলিন হওয়া একটি পরিবারও যেন খাবারের কষ্ট না পায়। এ সময় তিনি ত্রাণ বিতরণে যেন কোনো ত্রুটি না হয় এবং সুষ্ঠু বণ্টনের দাবি জানান।

মন্ত্রী বলেন, ভাঙন কবলিত মানুষের জন্য আগামী চার মাস প্রতি মাসে ৩০ কেজি চাল খাদ্য সহায়তা অব্যাহত থাকবে। এছাড়া নগদ দুই কোটি টাকা, ৫ হাজার বান্ডিল টিন, ৪ হাজার প্যাকেট শুকনো খাবারও বরাদ্দ রয়েছে।

এ সময় শরীয়তপুর ২ আসনের সংসদ সদস্য কর্নেল (অব.) শওকত আলী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নাভানা আক্তার, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণায়ের সচিব শাহ্ কামাল, জেলা প্রশাসক কাজী আবু তাহের প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!