শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ শাওয়াল, ১৪৪১ হিজরী
শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ শাওয়াল, ১৪৪১ হিজরী
শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং

নড়িয়ায় মিনা দিবস পালিত

“মায়ের দেয়া খাবার খাই,মনের আনন্দে স্কুলে যাই” প্রতিপাদ্য স্লোগানে শরীয়তপুরের নড়িয়ায় মিনা দিবস ও মিড ডে মিল পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা চত্তরে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াছমিন।
নড়িয়া উপজেলা শিক্ষা অফিসার মোঃ শফিকুল আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারি শিক্ষা অফিসার মোঃ দেলোয়ার হোসেন, মোঃ মিজাননুর রহমান, কাজী সানোয়ার হোসেন,মো মজিবুর রহমান, মো আল মজাহিদ দিপু।
মিনা দিবস ও মিড ডে মিল এ যে সকল বিদ্যালয় অংশ গ্রহন করে নড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঢালী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাইকপারা সরকারি প্রাথমিক বিদ্যালয়,লোনসিং বি বি সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্ব নড়িয়া সরকারি বিদ্যালয়, কলুকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়, নবারুন কিন্ডার গার্টেন ও হাজী ফজলুল হক কিন্ডার গার্টেন।
আলোচনা শেষে শিশুদের মাঝে খাবার পরিবেশন করা হয়।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!