বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২ শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২ শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ২৭ মে, ২০২০ ইং

এডঃ সুলতান মাহমুদ (সীমন) এর পক্ষ থেকে গণসংযোগ

উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, শেখ হাসিনাকে ভোট দিন । মানুষের জীবনে শান্তি ও সমৃদ্ধি অর্জনে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করার আহবান জানান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী ও আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনাল’ এর সফল প্রসিকিউটর এড: সুলতান মাহমুদ (সীমন) এর পক্ষ থেকে আজ সোমবার বিকাল ৪.৩০ মিনিটে নড়িয়া উপজেলার ভোজেশ্বর বাজারে গনসংযোগ করেন আওয়ামিলীগ, যুবলীগ,ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন নেতা কর্মী অংশ নেন প্রচারনায়।

এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলার আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড: মীর শাহাবউদ্দিন (উজ্জল)জেলা যুবলীগের সদস্যা মুরাদ মাঝী, ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা জীবন রায়হান, মাহবুব হাচান,এলিম বেপারী, ইদ্দিস আখন,মাষ্টার বিএসি হান্নান,শামীম মোল্লা, ছাত্রলীগ নেতা মিতুল মোল্লা সহ প্রমুখ।

এ সময় নেতা কর্মীরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ঘরে ঘরে ও জনগণের সম্মুখে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও সাফল্যে চিত্র তুলে ধরা প্রচার করা। তার নির্দেশে উন্নয়নের প্রতিক নৌকার জন্য ভোট প্রার্থনা করেন ও আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও সফলতার লিফলেট বিতরন করেন নেতা কর্মীরা।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!