আজ সোমবার| ২০ জানুয়ারি, ২০২০ ইং| ৭ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

বিএন‌পি এক‌টি সন্ত্র‌াসী দল : শরীয়তপুরের জাজিরায় ওবায়দুল কাদের

শুক্রবার, ১২ অক্টোবর ২০১৮ | ৬:২৬ অপরাহ্ণ | 8574 বার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কানাডা ও বাংলা‌দে‌শের আদাল‌তে প্রমান হ‌য়ে‌ছে বিএন‌পি এক‌টি সন্ত্র‌সী দল । বিএন‌পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তা‌রেক রহমান ২১ আগস্ট গ্রে‌নেট হামলার মূল প‌রিকল্পনাকারী, তার ফাঁসি হওয়া উচিৎ । আর বিএন‌পি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ওই হামলার সা‌থে জ‌রিত আছে। তা‌কেও বিচা‌রের আওতায় আনা উচিত ‌ছিল।

১৪ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা শরীয়তপুর ও মাদারীপুর আগমনকে সাম‌নে রে‌খে ১২অ‌ক্টোবর শুক্রবার দুপুর ১২টার দি‌কে জা‌জিরার নাও‌ডোবা পদ্মা সেতুর টোল প্লাজা প‌রিদর্শনের সময় ওবায়দুল কাদের এসব কথা ব‌লেন।

বিএন‌পি নির্বাচ‌নে আস‌বে কিনা এ ব্যাপার সাংবা‌দিক‌দেরে প্র‌শ্নের জবা‌বে মন্ত্রী ব‌লেন, ‌‌বিএন‌পি দল নির্বাচ‌নে আস‌বে ‌কিনা তারা ভা‌লো জা‌নে। ত‌বে বিএন‌পি নির্বাচ‌নের ব্যাপা‌রে সকা‌লে এক কথা, দুপু‌রে এক কথা ও সন্ধ্যায় আরেক কথা ব‌লেন। তা‌দের কথার কোন ঠিক নাই।

তি‌নি ব‌লেন, ১৩ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা মুন্সীগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুর আসার কথা থাক‌লেও বৈ‌রি আবহাওয়ার কার‌ণে আস‌তে পার‌বেন না। প্রধানমন্ত্রী আগামী ১৪ অক্টোবর দুপু‌রে আস‌বেন। প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উভয় প্রা‌ন্তে ৬০ ভাগ কা‌জের ফলক উন্মোচন কর‌বেন।

‌তি‌নি ব‌লেন, ই‌তিম‌ধ্যে জা‌জিরা প্রা‌ন্তে ৫টি স্প্যান বসা‌নো হ‌য়ে‌ছে । আর মুন্সীগঞ্জের মাওয়া এলাকায় ৪-৫ খুঁ‌টির উপর স্প্যান বস‌া‌নো হ‌বে।

এ সময় আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ও শরীয়তপুর-১ আস‌নের সংসদ সদস্য বিএম মোজা‌ম্মেল হক, আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক একেএম এনামুল হক শামীমসহ সেতু মন্ত্রনাল‌য়ের বি‌ভিন্ন কর্মকর্তারা উপ‌স্থিত ছি‌লেন।

:: সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on Google+
Google+
Email this to someone
email
Print this page
Print

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: Content is protected !!