শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ শাওয়াল, ১৪৪১ হিজরী
শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ শাওয়াল, ১৪৪১ হিজরী
শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং

জন্মদিনে রক্তদান করলো শরীয়তপুরের জান্নাত

জন্মদিনে রক্তদান করলো শরীয়তপুরের জান্নাত

নিজের জন্মদিনে কোনো জাকজমক পূর্নভাবে  রেস্তরায় পার্টি কিংবা বাড়তি কোনো আরম্বর এর মধ্যেদিয়ে নয়। বরং নিজের জন্মদিনটিকে একটু অন্যরকম ভাবে পালন করলেন জান্নাত। নিজের জন্মদিনে রক্তদান কে বেছে নিল শরীয়তপুরের নড়িয়ার মেয়ে জান্নাতুল ফেরদৌস। নিজের বিশ তম জন্মদিনে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন, শরীয়তপুর সরকারি কলেজ পরিবারের সদস্যদের সহযোগিতায় শরীয়তপুর সদরের হাজী শরীয়তুল্লাহ ক্লিনিকে রক্ত শুন্যতায় ভুগতে থাকা এক গৃহবধুকে রক্তদান করলো সে।

আর তার এই মহৎ কাজের স্বাক্ষী হলো বাঁধন, শরীয়তপুর সরকারি কলেজ পরিবারের আহবায়ক আল আমিন মাদবর, বাঁধন কর্মী ইলিয়াস ও ইশরাত।

জান্নাত নড়িয়া উপজেলার কেদারপুর গ্রামের বাবা এন এস পলাশ ও মা আনোয়ারা সাইফের বড় মেয়ে এবং বরিশাল সরকারি হাতেম আলী কলেজের ইতিহাস বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্রী।

বর্তমান সময়ে ছেলেমেয়েরা যখন রক্তদানে পিছুপা হয়। ঠিক সেই সময় একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন এই অঙ্গীকারকে সামনেরেখে নিজ ইচ্ছায় নিজের বিশ তম জন্মদিনে রক্তদানের অঙ্গীকার করলো জান্নাত। যা এই সমাজে একটা অভিনব বার্তা বহন করবে বলেই মনে করছেন সবাই।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!