শরীয়তপুরের ৩টি আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলনে যারা

1396

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত প্রার্থীদের মাঝে চিঠি বিতরণ করা হয়েছে।

রবিবার সকাল ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ দলটির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়নপত্র বিতরণ করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শরীয়তপুরের তিনটি আসনে থেকে একাধিক প্রার্থী মনোনয়ন ফরম গ্রহন করলেও অপেক্ষায় ছিলেন অনেকেই। চূড়ান্ত প্রার্থী নিয়ে ছিলো নানা জল্পনা-কল্পনা। অবশেষে ক্ষমতাসীন আওয়ামী লীগই প্রথম মনোনয়ন প্রাপ্তদের চিঠি দেয়া শুরু করল।

নির্বাচন হবে সব দলের অংশগ্রহণমূলক এবং প্রতিদ্বন্ধিতাপূর্ণ। নির্বাচনে জনগণের কাছে গ্রহণযোগ্য এবং ভোটে পাস করে আসা সেরা প্রার্থীদের হাতে আজ দলটির দলীয় কার্যালয়ে নৌকার টিকেট তুলে দিচ্ছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ।

তারই ধারাবাহিকতায় ১নং ও ২নং ২টি আসনে মনোয়ন নতুন প্রার্থী দেয়া হয়েছে।

শরীয়তপুর-১ আসনে নৌকার টিকিট পেলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো: ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-২ আসনে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম ও শরীয়তপুর-৩ আসনে সাবেক মন্ত্রী প্রায়ত নেতা আব্দুর রাজ্জাক এমপির সুযোগ্য সন্তান বর্তমান এমপি নাহিম রাজ্জাক ।

শরীয়তপুর ২ নং আসনে ছিলেন বর্তমান এমপি থেকে মনোনয়ন বাদ পরলেন সাবেক ডেপুটি স্পিকার কর্ণেল (আবঃ) শওকত আলী এমপি ও শরীয়তপুর ১ নং আসনে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি। ৩নং আসনটিতে সাবেক এমপি নাহিম রাজ্জাক কে পুনঃ মনোনয়ন দেয়া হয়েছে।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments