আজ সোমবার| ২০ জানুয়ারি, ২০২০ ইং| ৭ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

এনামুল হক শামিমের মনোনয়নে নড়িয়ায় আনন্দ মিছিল

সোমবার, ২৬ নভেম্বর ২০১৮ | ৮:৩৭ পূর্বাহ্ণ | 6921 বার

এনামুল হক শামিমের মনোনয়নে নড়িয়ায় আনন্দ মিছিল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ২২২ শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) এর জন্য নৌকার প্রার্থী চুড়ান্ত হয়েছে। নৌকার নির্ভরযোগ্য মাঝি হিসেবে বৈঠা পেয়েছেন আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির প্রভাবশালী সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ সভাপতি এনামুল হক শামিম।

আর এ সংবাদ পেয়েই নড়িয়া-সখিপুর নির্বাচনী এলাকায় চলছে প্রাণের উচ্ছাস। এ যেন গণমানুষের চাহিদা পূরণের উল্লাস। এনামুল হক শামিমের সমথর্ক নেতাকর্মীগণ রং মেখে সং সেজে বাদকদল নিয়ে বেড়িয়ে পড়েছে রাজপথে, বাজারে ও লোকালয়ে। শ্লোগানের মাধ্যেই বুঝিয়ে দিচ্ছে এনামুল হক শামিমকে নৌকার প্রার্থী মনোনীত করায় জননেত্রী শেখ হাসিনাকে তারা লাল সালাম জানাচ্ছে। আনন্দ ছড়িয়ে পড়েছে সাধারণ মানুষের মাঝেও। তারাও উল্লাসে মেতে থাকা মানুষদের হাত নাড়িয়ে নিজেদের সমর্থন প্রকাশ করছেন।

রোববার দুপুরে নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ বাজার ও পূর্ব নড়িয়া এলাকায় স্থানীয় নেতাকর্মীরা আনন্দ মিছিল ও মিষ্টি মুখ করে উল্লাস করে। এতে নেতৃত্ব দেন নড়িয়া পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব।

এসময় তিনি বলেন, নড়িয়া সখিপুরের গণমানুষের চাওয়া আজ পূরণ হয়েছে। মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য শামীম ভাইয়ের নেতৃত্ব প্রয়োজন ছিল। শেখ হাসিনার সঠিক সিদ্ধান্তের জন্য নড়িয়া-সখিপুর বাসী তার কাছে কৃতজ্ঞ। বন্ধবন্ধুর স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে শেখ হাসিনা কাজ করছে। আমরা বঙ্গবন্ধুর ও শেখ হাসিনার দলীয় আদর্শ বিশ্বাস করি। এনামুল হক শামিম ভাইয়ের নির্দেশে আমরা সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো এবং নৌকার বিজয় ছিনিয়ে আনব।

:: সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on Google+
Google+
Email this to someone
email
Print this page
Print

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: Content is protected !!