শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং

নড়িয়া সরকারি কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

নড়িয়া সরকারি কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

মিনহাজুর রহমান সানমুন:

নড়িয়া সরকারি কলেজে ২০১৯ সালে অনুষ্ঠিতব্য এইচএসসি পরীক্ষার্থীদের জন্য শুভ কামনা করে মিলাদ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ২৫ মার্চ কলেজ প্রাঙ্গনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর জনাবা মাকসুদা খাতুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ শামিম হোসেন এবং সভাপতিত্ব করেন হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ শাহিন মিয়া।

অনুষ্ঠানে এইচএসসি পরীক্ষার্থী, শিক্ষক-শিক্ষীকা, অভিভাবকরা উপস্থিত ছিলেন। দোয়া
মাহফিল শেষে পরীক্ষার্থীদের মধ্যে প্রবেশপত্র প্রদান করা হয়। পরীক্ষার্থীদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন নড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাকসুদা খাতুন, সাবেক অধ্যক্ষ জনাব আঃ খালেক, তরিকুল ইসলাম, রিপন মিয়া, মাসুদ কবির সহ অন্যান্য শিক্ষকবৃন্দ

এ সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে তারা বলেন, নির্দেশনা মোতাবেক পরীক্ষা শুরুর ত্রিশ মিনিট পূর্বে পরীক্ষা কক্ষে আসন গ্রহণ করতে হবে। কোনো প্রকার ইলেকট্রনিক ডিভাইস বা অপ্রয়োজনীয় কিছু বহন করা যাবে না এবং প্রশ্নপত্র ফাঁসের মিথ্যা গুজবে কান দেবে না। অর্থাৎ সব নিয়ম মেনে সুন্দরভাবে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে; যাতে তোমার ও প্রতিষ্ঠানের সম্মান উজ্জ্বল হয়।
দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন নড়িয়া সরকারি কলেজ জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ আঃ রহিম।

উল্লেখ্য, এ বছর নড়িয়া সরকারি কলেজ থেকে বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা এবং মানবিক বিভাগ থেকে ১০৭৫ শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!