আজ শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রমজান, ১৪৪২ হিজরি

শরীয়তপুরে স্বাধীনতা দিবস কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: শরীয়তপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। ৩০ মার্চ শনিবার শরীয়তপুর বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা-২০১৯ এর শরীয়তপুর জেলা পর্যায়ের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় শরীয়তপুর জেলাধীন সকল থানা অংশগ্রহন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুরের সুযোগ্য জেলা প্রশাসক কাজী আবু তাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার।

এ সময় আরও উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ আব্দুস সালামসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, খেলোয়ারবৃন্দ ও জনসাধারন।

উল্লেখ্য, উক্ত কাবাডি প্রতিযোগিতায় পালং থানা ও ডামুড্যা থানা বিজয়ী হয়ে ফাইনালে যায় এবং উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ০১ এপ্রিল সোমবার।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!