শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং

শরীয়তপুরে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

শরীয়তপুরে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার: শরীয়তপুর সদর উপজেলায় পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। বুধবার বেলা আড়াইটার দিকে উপজেলার তুলাসার ইউনিয়নের বাইশরশি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই পরিবারে চলছে শোকের মাতম।

তারা হলো, উপজেলার তুলাসার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাইশরশি গ্রামের আব্দুল করিম বেপারির ছেলে তাহসিন (৫) ও আবুল বাশার বেপারির ছেলে তামজিদ (৬)। সম্পর্কে তারা চাচাতো ভাই। দু’জনই ৪৩নং বাইশরশি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র ছিল।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, সদর উপজেলার বাইশরশি গ্রামের তাহসিন ও তামজিদ বুধবার বেলা আড়াইটার দিকে বাড়ির পূর্ব পাশের পুকুরে গোসল করতে যায়। তখন ওই পুকুরের পানিতে তাহসিন হাবুডুবু খেতে থাকলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। পরে তামজিদকে উদ্ধার করে। দুজনকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন।

তাহসিনের মা তানিয়া আক্তার গুড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি চোখের পানি মুছতে মুছতে বলেন, আমার একটাই ছেলে। আমি কাকে তাহসিন বলে ডাকবো? বাবা তুই কই গেলি।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!