আজ রবিবার | ১৫ ডিসেম্বর, ২০১৯ ইং
| ১ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ রবিউস-সানি, ১৪৪১ হিজরী | সময় : সকাল ৬:১৩

মেনু

সাংসদ ইকবাল হোসেন অপুর মায়ের ইন্তেকাল!!

সাংসদ ইকবাল হোসেন অপুর মায়ের ইন্তেকাল!!

শনিবার, ২৭ এপ্রিল ২০১৯
৬:৩৪ অপরাহ্ণ
86 বার

নিজস্ব প্রতিবেদক: শরীয়তপুরর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপুর মা এবং শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম এডভোকেট সুলতান হোসেন মিয়ার সহধর্মিনী সৈয়দা আঞ্জুমান নাহার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

পারিবারিক সূত্রে জানাযায়, শরীয়তপুর সদর উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের মৃত অ্যাডভোকেট সুলতান মিয়ার স্ত্রী ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপুর মা সৈয়দা আঞ্জুমান নাহার একমাস যাবত বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে কেন্দ্রীয় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফসহ আওয়ামী লীগ নেত্রীবৃন্দ হাসপাতালে সৈয়দা আঞ্জুমান নাহারের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

এদিকে পৃথক বিবৃতিতে সাংসদ ইকবাল হোসেন অপুর মায়ের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

এছাড়া পানিসম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম শোক প্রকাশ করে তার ফেসবুক পেজে লেখেন, শরীয়তপুর ০১ আসনের মাননীয় সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য জনাব ইকবাল হোসেন অপু এমপি-এর মা,প্রিয় চাচী সৈয়দা আঞ্জুমান নাহার -এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন প্রিয় চাচীকে জান্নাতুল ফেরদৌস দান করুন, আমিন।

শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে বাদ মাগরিব প্রথম জানাজা এবং বাদ এশা গ্রামের বাড়ি সদর উপজেলার চন্দ্রপুরে দ্বতীয় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




শরীয়তপুর হানাদার মুক্ত দিবস আজ
১১ ডিসেম্বর ২০১৯ 749 বার

  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত