নড়িয়া চিশতীনগর আইডিএফ’র দরিদ্র মেধাবীদের মধ্যে অর্থ সহায়তা প্রদান

58

র‌কি আহ‌মেদ:  “নিবু নিবু শিখাগুলি প্রজ্জলিত করো” Ignite the Dimming Flames “এই স্লোগানকে সামনে রেখে শরীয়তপুরের নড়িয়া উপজেলার চিশতী নগর জনকল্যাণ আইডিএফ প্রকল্পের উদ্যেগে, স্কুল,কলেজ, বিশ্ববিদ্যালয়ের দরিদ্র মেধাবী ৩০ জন ছাত্র ছাত্রীর মধ্যে বৃত্তি প্রদান করা হয়।

চিশতী নগর জনকল্যাণ আইডিএফ প্রকল্পের সহযোগিতায় ১১ মে শনিবার বেলা ১১ ঘটিকায় পন্ডিতসার উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসলেহ উদ্দিন এর সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রকৌশলী সৈয়দ গোলাম মুরসালিন চিশতী।

এসময় তিনি স্কুল,কলেজ,বিশ্ববিদ্যালয়ের মোট ৩০জন ছাত্র ছাত্রীর মধ্যে ১লক্ষ ৪৪ হাজার টাকা প্রদান করেন। এ পর্যন্ত জনকল্যাণমূলক প্রকল্পটি মোট ১৪ লক্ষ টাকা প্রদান করেছেন।

মানবতার সহযোগী হিসেবে চিশতীনগর জনকল্যাণ আইডিএফ প্রকল্পের চেয়ারম্যান প্রকৌশলী সৈয়দ গোলাম মুরসালিন বছরে তিনবার শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করবেন বলে জানান তার একান্ত সচিব মোঃ মর্তুজা।

আরো জানাযায়, চিশতী নগর জনকল্যান আইডিএফ প্রকল্পের কর্মসূচীর মাধ্যমে দীর্ঘদিন ধরে তারা দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করে আসছেন এবং আগামীতে এই বৃত্তি প্রদানের সংখ্যা আরো বাড়ানো হবে।

চিশতী নগর জনকল্যণ আইডিএফ প্রকল্পের চেয়ারম্যান, প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী সৈয়দ গোলাম মুরসালিন জানান, আমরা এই বৃত্তি প্রদান করেছি বলে ভাবছিনা আমরা বড় কিছু করে ফেলেছি, তবু আমরা চেস্টা করছি মানুষের জন্য কিছু করতে।
আমাদের শুধু চেস্টাটুকু এই নিবু নিবু শিখাগুলি প্রজ্জ্বলিত রাখা। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা এগিয়ে যাও নতুন উদ্যেমে।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য,আমিনূল করিম বার্লিন, গাজী ওয়াছ উদ্দিন, মোঃ নিজামুল করিম, ইয়াসমিন আক্তার জুঁইসহ শিক্ষক, সাংবাদিক, ও অভিভাবকগন।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments