শরীয়তপুরের রাজীব বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের আপ্যায়ন বিষয়ক সম্পাদক 

105

রুপক চক্রবর্তী, শরীয়তপুর: বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আপ্যায়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন শরীয়তপুরের সাব্বির হোসেন রাজীব। গত ১১ মে, ২০১৯ শনিবার রাজধানীর পুরানা পল্টনের মুক্তি ভবনের বাংলাদেশের আইন ছাত্রদের সর্ববৃহৎ ছাত্র সংগঠন “বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ” কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল এবং বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কমিটির সভাপতি শহিদুল ইসলাম টিটু’র সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জিয়াউল হক চৌধুরী বাবু’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক ভাইস-চেয়ারম্যান সিনিয়র এডভোকেট আব্দুল বাসেত মজুমদার।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন ঢাকা বারের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক আইন সম্পাদক এড. আবু সাঈদ সাগর, বাংলাদেশ ব্যাংক ও পদ্মা সেতুর আইন উপদেষ্টা এবং বাংলাদেশ আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এড. আব্দুন নূর দুলাল, ডেপুটি এটর্নী জেনারেল গোলাম মোস্তফা তারা সহ অসংখ্য আইন প্রনেতাগন, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নেতা ও কর্মী বৃন্দ সহ প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিল শেষে বর্ধিত সভা অনুষ্ঠিত হয় এতে সংগঠনকে আরো সুসংহত ও গতিশীল করার লক্ষ্যে ৩০১ সদস্য বিশিষ্ট কমিটির শূন্যপদে দক্ষ – পরিক্ষিত ও কর্মঠ কর্মীদের পদায়ন করা হয় এক্ষেত্রে চিকন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, শরিয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও শরিয়তপুর জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা এবং বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ সিটি ল’ কলেজ শাখার সহ-সভাপতি সাব্বির হোসেন রাজীব-কে আপ্যায়ন সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

সাব্বির হোসেন রাজীব বলেন, আমাকে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আপ্যায়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় আমি উক্ত কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক কে জানাই কৃতজ্ঞতা। আমাকে যে দায়িত্ব প্রধান করা হয়েছে সে দায়িত্ব আমি সর্বদা সততার পথ অনুসরণ করে পালন করবো এবং সংগঠনকে আরো গতিশীল এবং সুসংগঠিত করবার লক্ষ্য নিয়ে কাজ করে যাবো।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments