রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং, ৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং, ৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং

সুজন চক্রবর্তী আওয়ামী কর আইনজীবীলীগ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক নির্বাচিত

সুজন চক্রবর্তী আওয়ামী কর আইনজীবীলীগ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক নির্বাচিত

রুপক চক্রবর্তীঃ দক্ষিণবঙ্গের রাজবাড়ী জেলার বালিয়াকান্দির সন্তান সুজন চক্রবর্তী আওয়ামী কর আইনজীবী লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছে। সোমবার (২০শে এপ্রিল) ঢাকা ট্যাক্সেস বার এসোসিয়েশন এর হল রুম আওয়ামী ট্যাক্স আইনজীবী দের শীর্ষ সংগঠন আওয়ামী কর আইনজীবী লীগ এর ১৫১ এর সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। নব নির্বাচিত এই কমিটিতে সাবেক এম পি এডভোকেট সোহরাব উদ্দিন সভাপতি এবং এডভোকেট সৈয়দ ইকবাল মোস্তফাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সুজন চক্রবর্তী পেশায় একজন কর আইনজীবী। তিনি বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংঘটন এর সাথে জড়িত। তিনি ছাত্রজীবনে ছাত্রলীগের একজন সক্রিয় নেতা ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির একজন সক্রিয় কর্মী। এছাড়া তিনি বৃহত্তম ফরিদপুর কর আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক, বাংলাদেশ ট্র্যাক্স ল ইয়াস এসোসিয়েশনের কার্য়করী সদস্য। ঢাকা ট্র্যাক্স বার এসোসিয়েশনের সদস্য হিসেবে সততার সাথে কর্মরত আছেন। বঙ্গবন্ধু গবেষনা সংসদ এর নির্বাহী সদস্য, ঢাকাস্থ বালিয়াকান্দি উপজেলা সমিতির শিক্ষা ও সাহিত্য সম্পাদক হিসাবে আছে।

সুজন চক্রবর্ত্তী বলেন, আমাকে আওয়ামী কর আইনজীবী লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক নির্বাচিত করায় আমি আওয়ামী কর আইনজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি জানাই কৃতজ্ঞতা। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা আমি সর্বদা সততার পথ অনুসরণ করে পালন করে যাবো।

সুজন চক্রবর্তী ১৯৭৯ সালের ডিসেম্বর মাসের ২৫ তারিখে রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার পাটুরিয়া গ্রামে সম্ভান্ত্য হিন্দু পরিবারে জন্মগ্রহন করেন। তাহার পিতার নাম নিমাই চক্রবর্তী।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!