আজ মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় শরীয়তপুরের যুবক নিহত

ফরিদপুরের ভাঙ্গায় একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ইসরাফিজুর রহমান (২৬) নামে এক মোটরসাইকেল চালক রাস্তার উপর ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা গেছেন। এ সময় তার মোটরসাইকেলটিও ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়। তিনি ঢাকা থেকে ভাঙ্গা হয়ে শরীয়তপুরে গ্রামের বাড়ি ফিরছিলেন। সোমবার(২ অক্টোবর) দিবাগত রাত দশটার দিকে ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কের পূর্ব সদরদী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান,দাঁড়িয়ে থাকা ট্রাকটি নষ্ট হওয়ায় মোটরসাইকেল চালক ইসরাফিজুর রহমান গতি নিয়ন্ত্রণ করতে না পেরে তার হোন্ডা সহ ওই ট্রাকের পিছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মোঃ খায়রুল আনাম জানান, মোটরসাইকেল চালকের বাড়ি শরীয়তপুর জেলার শরীয়তপুর সদরের মজুমদার কান্দি গ্রামে। নিহত মোটরসাইকেল চালক ইসরাফিজুর রহমান উক্ত গ্রামের আতাউর রহমান পেদার ছেলে। তিনি বলেন, নিহত যুবকের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। ট্রাক চালক পলাতক। আমরা ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল এবং ট্রাকটি জব্দ করে ভাঙ্গা হাইওয়ে পুলিশ।