আজ বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি
Home » টপ »

আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না: এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না। আওয়ামী লীগের ঐক্যই হচ্ছে আওয়ামী লীগের মূল শক্তি।
আজ শুক্রবার শরীয়তপুরের নড়িয়ার নশাসন ইউনিয়নে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও গণসংযোগ এবং শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।
উপমন্ত্রী বলেন, আওয়ামী লীগের শক্তিই হচ্ছে তৃণমূলের নেতাকর্মীরা। দেশের উন্নয়ন ও আওয়ামী লীগের বিরুদ্ধে দেশ-বিদেশে ষড়যন্ত্র চলছে। বিজয়ের মাসে বিজয়ের দৃপ্ত শপথ নিয়ে সকলকে এগিয়ে যেতে হবে।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আর শেখ হাসিনার বিজয় মানে বাংলাদেশের বিজয়।
এনামুল হক শামীম বলেন, লাগাতার ভুল রাজনীতির চোরাবালিতে আটকে থাকা বিএনপি ক্রমেই দেউলিয়া সংগঠনে পরিণত হয়েছে। এদেশের জনগণ উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার পক্ষেই থাকবে।
এ সময় উপমন্ত্রীর সাথে ছিলেন নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সদস্য ও নশাসন ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল আমীন রতন, সহ-সভাপতি মোস্তফা আকন, সাধারণ সম্পাদক মাসুদ রানা স্বপন মুন্সী, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম দেওয়ান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জামান আজম, ইউনিয়ন যুবলীগের সভাপতি তাইজুল সরদার, সাধারণ সম্পাদক ওয়ালীউল্যাহ, সাংগঠনিক সম্পাদক ডিএম আরিফ, ছাত্রলীগের সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইমরান বেপারী প্রমুখ।