আজ মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Home » টপ »

জনগণের নিকট ক্ষমা চেয়ে নির্বাচনে আসুন: নাহিম রাজ্জাক

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিব দেশ স্বাধীন করেছে। আর এ স্বাধীনতার পূর্ণতা দিয়েছেন মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার বলিষ্ঠ নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে। স্বাধীনতা বিরোধী বিএনপি- জামায়াত তা সইতে না পেরে জনবিচ্ছিন্ন হয়ে অনবরত আগুন জ্বালিয়ে সেই উন্নয়নকে বাধাগ্রস্থ করছে। তারা তাদের অপকর্মের কারণে দিন দিন জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। আমি তাদের উদ্দেশ্য বলছি এখনও সময় আছে জনগণের নিকট ক্ষমা চেয়ে নির্বাচনে আসুন। তাহলে আপনাদের দল টিকে থাকবে। তা-না হলে আপনারা রাজনীতি থেকে বিচ্ছিন্ন হয়ে যাবেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) শরীয়তপুরের ডামুড্যায় আব্দুর রাজ্জাক নার্সিং কলেজের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময়ে তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, বিএনপি-জামায়াত ভোটে না এসে দেশ ধ্বংশ করার হীন প্রচেষ্টায় লিপ্ত রয়েছে। তাদেরকে বাংলাদেশের উন্নয়ন প্রিয় মানুষ বয়কট করেছে। তাই তারা সেই কষ্টে সাধারণ মানুষের ওপর প্রতিশোধ নেওয়ার জন্য হরতাল, অবরোধের নামে আগুন সন্ত্রাসে মেতে উঠেছে।

তারা দেশের শান্তিকামী মানুষের গাড়ি জ্বালিয়ে দিচ্ছে, বাসে আগুন লাগিয়ে মানুষকে ভয় দেখিয়ে ঘোলাপানিতে মাছ শিকারের চেষ্টা করছে।

তবে বাংলাদেশের সাধারণ মানুষ ও আওয়ামীলীগ ও তাঁর অঙ্গসংঘটনের নেতাকর্মীরা হুশিয়ার থাকলে তাদের সেই আশা কখনো পুরন হবে না। আমি আশা করবো আগামী নির্বাচন সুন্দর ভাবে আয়োজন করার জন্য সরকার, নির্বাচন কমিশনের পাশাপাশি আপনার হুশিয়ার থেকে বিএনপি-জামাতের অপতৎপরতা রুখে দিবেন।

এসময় শরীয়তপুরের একমাত্র নার্সিং কলেজ আব্দুর রাজ্জাক নার্সিং কলেজের নাম ফলক উন্মোচন করে দোয়া ও মোনাজাত করেন। দোয়া ও মোনাজাতের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ হায়াত কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাছিবা খান, অতিরিক্ত পুলিশ সুপার গোসাঁইরহাট সার্কেল আবু সাঈদ শামীম, ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, উপজেলা সাস্থ্য ও পরিবারপরিকল্পনা কর্মকর্তা ডা: শেখ মোস্তফা খোকন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক মেয়র হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, ডামুড্যা থানার অফিসার ইনচার্জ এমারত হোসেন মুক্তি যোদ্ধা কমান্ডার আবুল বাশার আবু বেপারী, যুবলীগ নেতা মেহেদী হাসান রুবেল মাদবর, কামরুল হাসান মন্টি মাঝী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও নেতাকর্মীরা।