আজ মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নড়িয়া নৌ পুলিশ কর্তৃক উদ্ধার হওয়া লাশের মিলেনি পরিচয়

নড়িয়া উপজেলার সুরেশ্বর নৌ পুলিশ কর্তৃক উদ্ধার হওয়া লাশের পরিচয় এখনও পাওয়া যায়নী।

মঙ্গলবার (১৪ নভেম্বর) শরীয়তপুর নড়িয়া উপজেলা ঘড়িসার ইউনিয়নে সুরেশ্বর নৌ পুলিশ ফাড়ি ইনচার্জ মোঃ হযরত আলী মিলন এমন টি জানিয়েছেন।

পুলিশ সুত্রে জানা যায় গত ২৭ সেপ্টেম্বর শরীয়তপুর নড়িয়া থানাধীন মূলফৎগঞ্জ পাঁচগাও গ্রামের উত্তর পাশে পদ্মা নদীতে অজ্ঞাতনামা পুরুষ এর লাশ উদ্ধার করে সুরেশ্বর নৌ পুলিশ। তার আনুমানিক বয়স (৫০)।

লাশটির কোন পরিচয় প্রাথমিক ভাবে না পাওয়ার কারনে, পিবিআই ও সিআইডি টিম চেস্টা চালায় পরিচয় উদঘাটনে। সতো চেষ্টা প্রচেষ্টায় ও পরিচয় মেলেনি। কারন পানিতে বেশিদিন থাকার কারনে লাশটি গলে যায়।

পরে সুরেশ্বর নৌ পুলিশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করে। লাশের গায়ে সাদা পাঞ্জাবি, পরনে সাদা লুঙ্গি ছিল। এ বিষয়ে নড়িয়া থানায় ২৭ সেপ্টেম্বর একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়, যার নাম্বার- ১৯।

ময়না তদন্ত শেষে ডাঃগনের পিএম রিপোর্ট মতে অজ্ঞাত নামা লাশ টি আঘাত জনিত কারনে মৃত্যু হয়েছে মর্মে মতামত প্রদান করিলে সুরেস্বর নৌ পুলিশ ফাড়ির এসআই হাবিবুর রহমান বাদি হয়ে ১০ নভেম্বর নড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এ বিষয় নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান বলেন বিষয়টির সত্বতা সীকার করে বলেন এমন একটি ঘটনা ঘটেছে। এবং মামলা রেকর্ড হয়েছে।-jaijaidinbd